ResMed Mirage ™ FX Nasal Headgear Original price was: ৳ 5,000.00.Current price is: ৳ 4,500.00.
Back to products

ResMed AirSense 10 AutoSet AC Power Supply

Original price was: ৳ 20,000.00.Current price is: ৳ 18,000.00.

Brand ResMed
WhatsApp Image 2024-02-20 at 20.41.22_c05b87ca

Feature Product

ResMed AirSense 10 AutoSet AC Power Supply

Original price was: ৳ 20,000.00.Current price is: ৳ 18,000.00.

Description

The replacement External 90 Watt Power Supply is the replacement option for the AirSense 10 or AirCurve 10 CPAP and BiPAP machines from ResMed for use with the AirSense 10 Series and AirCurve 10 Series. Simply plug the AC power cord included in this package into the ResMed AirSense 10 Power Supply, then connect the plug side of the power cord to your wall outlet.

কিভাবে অর্ডার করবেন?

আমাদের ওয়েবসাইটে পণ্যটি অর্ডার করতেঃ আপনার পছন্দের পণ্যটি অর্ডার করতে Buy Now এবং একের অধিক পণ্য ক্রয় করতে Add to cart এ ক্লিক করুন। তারপর Product Checkout এ ক্লিক করে প্রয়োজনীয় তথ্য নিয়ে অর্ডার ফর্মটি ফিলাপ করুন।

পেমেন্টঃ
১) Debit/Credit Card or Online Banking & Mobile Wallet Payment: যে কোন ব্যাংক এর ভিসা বা মাস্টার কার্ড এর পেমেন্ট করতে চাইলে Payment Mode এ গিয়ে SSL Commesrz সিলেক্ট করুন। এরপর আপনার কারড/ব্যাংক/মোবাইল ওয়েলেট সিলেক্ট করুন। পেমেন্ট প্রসেসিং করে অর্ডার নিশ্চিত করুন। পেমেন্ট নিশ্চিত হলে এবার আপনার মোবাইল ম্যাসেজ এবং ইমেইল চেক করে অর্ডার হয়েছে কিনা নিশ্চিত হউন।

২) Bkash Payment: Payment Mode এ গিয়ে বিকাশে পেমেন্ট করতে চাই- Bkash Payment সিলেক্ট করে আপনার বিকাশ নাম্বার থেকে পেমেন্ট অপশনে গিয়ে “Make Payment” আমাদের +880 1825-146014 এ পেমেন্ট করে আপনার বিকাশ নাম্বার এবং ট্রাঞ্জেকশান আইডি দিয়ে Order Place করুন। পেমেন্ট নিশ্চিত হলে এবার আপনার মোবাইল ম্যাসেজ এবং ইমেইল চেক করে অর্ডার হয়েছে কিনা নিশ্চিত হউন।

৩) Nagad/Rocket Payment: Send Money তে গিয়ে Send Money সিলেক্ট করে আপনার নগদ/রকেট নাম্বার থেকে সেন্ড অপশনে গিয়ে “Send Money” আমাদের 01825-146014 এ সেন্ড করে আপনারনগদ/রকেট নাম্বার এবং ট্রাঞ্জেকশান আইডি দিয়ে Order Place করুন। পেমেন্ট নিশ্চিত হলে এবার আপনার মোবাইল ম্যাসেজ এবং ইমেইল চেক করে অর্ডার হয়েছে কিনা নিশ্চিত হউন।

ডেলিভারি প্রক্রিয়াঃ
১) ঢাকার মেট্রোপলিটন এরিয়া: আমাদের নিজস্ব ডেলিভারি ম্যানের সাহায্য ২৪-৭২ ঘন্টায় নিশ্চিত হোম ডেলিভারী করা হয়। ডেলিভারি চার্জ – ২০০ টাকা মাত্র।

২) ঢাকার বাহিরে (সারা বাংলাদেশ): এস এ পরিবহন, সুন্দরবন, জননী, করতোয়া কুরিয়ার এর মাধ্যমে সারা বাংলাদেশেই ৭২-৯৬ ঘন্টায় নিশ্চিত ডেলিভারি করা হয়। ডেলিভারি চার্জ – কুরিয়ার সার্ভিসের নির্ধারিত চার্জ প্রদান করতে হবে।

Customer Reviews

Reviews

There are no reviews yet.

Be the first to review “ResMed AirSense 10 AutoSet AC Power Supply”

Your email address will not be published. Required fields are marked *